Home » ঈদগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে সাবেক চেয়ারম্যান সুহেল জাহান চৌধুরী

ঈদগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে সাবেক চেয়ারম্যান সুহেল জাহান চৌধুরী

by নিউজ ডেস্ক
views

রিয়াজ উদ্দিন রিয়াদ, কক্সবাজার:

কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবার ভিন্ন পরিসরে প্রচারণা চালিয়ে যাচ্ছেন সাবেক সফল চেয়ারম্যান সোহেল জাহান চৌধরী । সাধারণ ভোটারদের দরজায় আনারস প্রতীকের জন্য ভোট প্রার্থনা করে যাচ্ছেন প্রতিনিয়ত। বর্তমানে ইউনিয়নজুড়ে হেভিওয়েট প্রার্থী হিসেবে জনমত জরিপে জনপ্রিয়তার শীর্ষে এই প্রার্থী। তিনি নির্বাচনী কলাকৌশলে অনেকটা এগিয়ে।

পাহাড়ী জনপদ থেকে শুরু করে পাড়া মহল্লায় চলছে বিরামহীন গনসংযোগ, বৈঠক, মতবিনিময় সহ মিছিল। কর্মীদের হাতে হাতে লিফলেট আনারস প্রতীকের। ব্যতিক্রমী প্রচারণায় মুগ্ধ ভোটার। যেদিকে যান সেদিকে গণজোয়ার সহ ব্যাপক সাড়া পাচ্ছেন। গণসংযোগকালে ঘরে ঘরে অবস্থানরত মা বোনদের কাছ থেকে দোয়া চেয়েছেন।

banner

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মাইজপাড়ার সন্তান ফোরকান আহমেদ ও অভিজ্ঞ জনপ্রতিনিধিসহ সুশীল সমাজের লোকজন ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় নিরবে কাজ করছেন আনারস প্রতিকের পক্ষে।

প্রায় প্রতিদিন সকাল থেকেই গভীর রাত অবধি পর্যন্ত গণসংযোগে ব্যস্তমুখর দিনপার করেছেন হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী সুহেল জাহান চৌধুরী । তিনি নয়টি ওয়ার্ডে দিন রাত চষে বেড়াচ্ছেন মানুষের ধারে ধারে। মাইজ পাড়া, ভাদীতলা দরগাহ পাড়া, চান্দেরঘোনা, মেহেরঘোনা শিয়া পাড়া, কালিরছড়া, জঙ্গল মাছুয়াখালী পাল পাড়া,চৌধুরী পাড়া, ভোমরিয়াঘোনাসহ বিভিন্ন স্থানে আনারস প্রতিকের প্রচারণাসহ ঐক্যের জোয়ার শুরু হয়েছে।

ভাদিতলা এলাকার কজন ভোটারের মতে, ২৮শে এপ্রিল চেয়ারম্যান প্রার্থী সুহেল জাহান চৌধুরীকে নির্বাচিত করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

ভূতিয়ার পাড়াও মাছুয়াখালীর দুয়েক ভোটারের মতে, নম্র, ভদ্র, শান্তি প্রিয় মানুষ হিসেবে সাবেক চেয়ারম্যান সুহেল জাহান চৌধুরীকে বেছে নিয়েছেন এলাকার লোকজন।

বিজয়ের বিষয়ে শতভাগ আশাকরে সাবেক চেয়ারম্যান সুহেল জাহান চৌধুরী বলেন, আমি ২০১২ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত দীর্ঘ ৫ বছর চেয়ারম্যানের দায়িত্বে ছিলাম সাধারণ মানুষ আমার প্রতি সন্তুষ্টছিলো, আমি আবারো চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি আমার ইউনিয়নের মানুষের কাছে ব্যাপক ছাড়া পাচ্ছি, ইনশাআল্লাহ আমি শতভাগ আশাবাদী এবার আনারস মার্কার বিপুল ভোটে বিজয় হবে।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: