Home » কুড়িগ্রাম উলিপুরে কুটির শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত

কুড়িগ্রাম উলিপুরে কুটির শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত

by নিউজ ডেস্ক
views

কুড়িগ্রাম উলিপুরে কুটির শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত

কুড়িগ্রামের উলিপুর উপজেলা পরিষদ এর উদ্যোগে গতকাল ১৯ জানুয়ারী শুক্রবার শেখ রাসেল স্টেডিয়ামে কুটির শিল্প ও পণ্য মেলার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,২৭, কুড়িগ্রাম-৩ উলিপুরের মাননীয় সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে (গবা)। কুটির শিল্প ও পণ্য মেলায় প্রধান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগ, সাধারণ সম্পাদক কুড়িগ্রাম ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আমান উদ্দিন আহমেদ মঞ্জু। উলিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উলিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু’র সভাপতিত্বে এ মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উলিপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতাউর রহমান, উলিপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মামুন সরকার মিঠু, উলিপুর থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম মর্তুজা এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- উলিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আহসান হাবিব রানা। মেলাটির সার্বিক ব্যবস্থাপনায় জে.বি. ট্রেড ইন্টারন্যাশনাল এর প্রোপাইটর মোঃ জাহাঙ্গীর হোসেন মিয়া।

কুটির শিল্প ও পণ্য মেলা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, তরুন প্রজন্মকে হস্ত কুটির শিল্প ও পণ্য সম্পর্কে জানার জন্য উদার্ত্ত আহ্বান করেন।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: