Home » ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা  একই পরিবারের ৬ জন নিহত

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা  একই পরিবারের ৬ জন নিহত

by নিউজ ডেস্ক
views

মাসুদ সিকদার :

ঝালকাঠির সড়ক দুর্ঘটনায় রাজাপুর উপজেলার সাউথপুর গ্রামের একই পরিবারের নবদম্পতি সহ ৬ জন নিহত। একটি প্রাইভেটকারে বরিশাল যাচ্ছিল তারা। ঝালকাঠির গাবখান ব্রিজের টোল প্লাজায় দাঁড়িয়ে টোল দিচ্ছিলেন চালক। সেখানেই ব্রিজ থেকে নেমে আশা নিয়ন্ত্রণ হারিয়ে সিমেন্ট বোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে প্রাইভেটকারটি দুমড়ে–মুচড়ে যায়।

বুধবার ২টার দিকে এ দুর্ঘটনায় প্রাইভেটকারে থাকা একই পরিবারের হাসিবুর রহমান (৩২), স্ত্রী নাহিদা আক্তার (২৭), তাঁদের সন্তান তাকিয়া (সাড়ে চার বছর), তাহমিদ (৮ মাস), সদ্য বিবাহিত ইমরান (২৬) ও তাঁর স্ত্রী নিপা (২২) ঘটনাস্থলেই নিহত হয়।

banner

সদর হাসপাতালে মরদেহের পাশে বিলাপ করতে করতে ঘটনা বলছিলেন নিহত নিপার বোন তরিকা আক্তার। তিনি সাংগর গ্রামের আব্দুল বারেকের কন্যা।

তরিকা আক্তার বলেন, ‘দুপুর দেড়টার দিকে সবাইকে নিয়ে খাওয়া-দাওয়া শেষে প্রাইভেটকারে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিল। পথে দুর্ঘটনায় নিহত হয় তাঁরা।’

বিলাপ করতে করতে তরিকা বলেন, ‘ওরে নাহিদা, ওরে নিপা– তোদের ছাড়া আমি কেমনে থাকব। তোদের ছোট ছোট সন্তানদেরও আদর করে দিলাম। এটাই যদি শেষ আদর হবে বুঝতাম তাহলে আরও বেশি করে আদর দিতাম।’

আহাজারি করে তরিকা আরও বলেন, ‘ছোট বোন নিপার একমাস আগে বিয়ে হয়েছে। ওদের হাতের মেহেদীও এখন পর্যন্ত মুছেনি। নববিবাহিত দম্পতির ইচ্ছা ছিল বরিশাল থেকে কুয়াকাটা গিয়ে হানিমুন করবে। কিন্তু সেই ইচ্ছা আর পুরণ হলো না। এখন হানিমুনের পরিবর্তে অন্তিম শয়নে শায়িত হবে।’

উল্লেখ্য, ঝালকাঠির গাবখান টোল প্লাজায় সিমেন্ট বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস ও ৩টি অটোরিক্সা নিয়ে খাদে পড়ে। এতে নারী, শিশুসহ ১৪ জন নিহত হয়েছে। পৌর এলাকার পশ্চিম প্রান্তে পঞ্চম চীন-বাংলাদেশ মৈত্রি গাবখান সেতুর টোল প্লাজায় এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে। ঝালকাঠি পুলিশ সুপার আফরুজুল হক টুটুল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘাতক ট্রাক চালক ও হেল্পারকে আটক করেছে পুলিশ। এছাড়া ক্ষতিগ্রস্ত যান ও ট্রাকটি উদ্ধার করে জব্দ করা হয়েছে। এ দুর্ঘটনার কারণ অনুসন্ধানে ৪ সদস্যের তদন্ত কমিটি করেছে জেলা প্রশাসন। আগামী ৫দিনের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন জমা দিতে নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: