Home » ত‍ারুণ‍্য সেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে অসহায় পথশিশুদের মধ্যে ইফতার বিতরণ।

ত‍ারুণ‍্য সেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে অসহায় পথশিশুদের মধ্যে ইফতার বিতরণ।

by নিউজ ডেস্ক
২৬ views

রাজীব আলী রাজশাহীঃ  সামাজিক সংগঠন ত‍ারুণ‍্য সেচ্ছাসেবী উদ্যোগ্য রাজশাহীতে অসহায় পথশিশুদের মধ্যে ইফতার বিতরণ করা হয়। গত২৪ই রমজান রোজ বৃহস্পতিবার নগরীর গৌরোহাঙ্গ প্রাথমিক বিদ্যালয়ে সামনে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বিকেলে ত‍ারুণ‍্য সেচ্ছাসেবী সংগঠন রাজশাহী মহানগরীর উদ্যোগে নগরীর রেলগেট গৌরহাঙ্গায় অসহায় পথশিশুদের মধ্যে ইফতার বিতরণ করা হয়। এসময় শতাধিক অসহায় মানুষ ও পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করতে সক্ষম হয়েছে স্বেচ্ছাসেবী এই সংগঠনটি।

পরে গৌরহাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা হয়।

banner

এ সময় উপস্থিত ছিলেন ত‍ারুণ‍্য সেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা ও রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন ত‍ারুণ‍্য সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি রাজিব, ত‍ারুণ‍্য সেচ্ছাসেবী সংগঠনের সাধারন সম্পাদক রাজীব আলী রাতুল, বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোজাম্মেল হোসেন বাবু। আরো উপস্থিত ছিলেন প্রতিদিনের কাগজের রাজশাহী প্রতিনিধি রাউফ উদ্দিন রাফি, দৈনিক মুক্ত বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ তানভীর, এছাড়া সংগঠনটি সদস্য হিসেবে উপস্থিত ছিলেন শান্ত, স্নেহা শেখ ইলোরা মৌসুমী, রজনী ইসলাম, তানজিম তিশা, ঐশি খান, পলি , মাহমুদা, জেসমিন রহমান, সান্তনা, চৈতি, পিয়ালী সাহা প্রমুখ।

খাবার পেয়ে অন্তর নামের আরেক পথশিশু বলে, ‘অনেক দিন এই রহম ভালো খাওন খাই না।কী যে ভালো লাগতাচে। পরানডা ভইর‌্যা আইজ বির‌্যানী খামু।

এ সময় সংগঠনটি সভাপতি রাজীব শেখ বলেন ত‍ারুণ‍্য সেচ্ছাসেবী সংগঠন এ উদ্যমকে কাজে লাগিয়ে আমাদের শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে।’ প্রতিনিয়তই অসহায় পথশিশুদের পাশে
অসহায় মানুষের হয়ে কাজ করবেএই স্বেচ্ছাসেবী সংগঠন।আমাদের সাথে থাকবেন। আমরা যেন সবসময় মানুষের পাশে থাকতে পারি।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: