Home » নওগাঁ সাহিত্য পরিষদের সভাপতি অরিন্দম মাহমুদ সাধারণ সম্পাদক আশরাফুল নয়ন

নওগাঁ সাহিত্য পরিষদের সভাপতি অরিন্দম মাহমুদ সাধারণ সম্পাদক আশরাফুল নয়ন

by নিউজ ডেস্ক
views

নওগাঁ সাহিত্য পরিষদের দ্বিবার্ষিক কার্যনিবার্হী কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে অরিন্দম মাহমুদকে সভাপতি ও আশরাফুল নয়নকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

ফাইল ছবি

শনিবার সন্ধ্যায় শহরের মুক্তির মোড় মৃত্তিকা এ্যাড ফার্ম কার্যালয়ে নওগাঁ সাহিত্য পরিষদের সাবেক সভাপতি হাবিব রতন এর সভাপতিত্বে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় পুরাতন কমিটি বিলুপ্তি করে সর্বসম্মতিক্রমে ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির ঘোষণা করা হয়।
নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি প্রাবন্ধিক ড. আইউব আলী, কবি ও বাচিকশিল্পী আহমেদ হোসেন বাবু, শিশুসাহিত্যিক প্রত্যয় হামিদ, প্রাবন্ধিক আলমগীর হোসেন ওয়াশিংটন, কবি রবিউল মাহমুদ, কবি অনিন্দ্য তুহিন, সহ-সাধারণ সম্পাদক কবি রিমন মোরশেদ, এস এইচ নীর, রফিক বকুল, অর্থ সম্পাদক আসলাম হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রোকেয়া শাকিলা, সাংগঠনিক সম্পাদক মারিয়া নূর, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুস্মিতা সাহা, দপ্তর সম্পাদক সোহাগ হোসেন, আসর পরিচালনা ও পাঠচক্র সম্পাদক মোহাম্মদ নাসির, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্রণব কুমার, কার্যনিবার্হী সদস্য হাবিব রতন, সিরাজুল ইসলাম মুন্টু, আব্দুর রহমান রিজভী, গুলজার রহমান ও আবু রেজা।
সভায় উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন, বগুড়া আজিজুল হক কলেজের ইংরেজী বিভাগের সাবেক প্রফেসর কবি মীর আবদুর রাজজাক, নওগাঁ সরকারি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান গবেষক, প্রাবন্ধিক ও ইতিহাসজ্ঞ ড. শামসুল আলম প্রমূখ।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: