Home » নড়াইলের কালিয়ায় আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত

নড়াইলের কালিয়ায় আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত

by নিউজ ডেস্ক
views

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলের কালিয়ায় আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।
‘স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ, শান্তি ও প্রগতির বাংলাদেশ।

শনিবার (৩০ মার্চ) নড়াইল জেলার কালিয়া থানার আয়োজনে পুরুলিয়া ইউনিয়ন পরিষদের মাঠে চাচুড়ী, পুরুলিয়া ও পাঁচগ্ৰাম ইউনিয়নের স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি নড়াইল জেলার পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান’র পক্ষে উপস্থিত ছিলেন তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), নড়াইল। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রণব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত এবং সভাপতিত্ব করেন খন্দকার শামীম উদ্দিন, অফিসার ইনচার্জ, কালিয়া থানা, নড়াইল।

এ সময় পুরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি, পাঁচগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান, মোঃ রতনুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত), বিট পুলিশ কর্মকর্তাবৃন্দ, গ্রাম পুলিশসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

banner

বিশেষ অতিথি তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), নড়াইল তার বক্তব্যে বলেন, পুলিশের প্রধান কাজ হলো আইন শৃঙ্খলা বজায় রাখা। সামাজিক কোন্দল, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দলাদলি, মারামারি বা কাইজ্জা করে জান-মাল ও সম্পদের ক্ষতিসাধন করতে না পারে সেলক্ষ্যে কালিয়া থানা পুলিশ কাজ করে যাচ্ছে। নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান নির্দেশনায় আমরা এই বার্তা দিতে চাই যে, আইন কেউ লংঘন করবেন না। যে আইন লংঘন করবে সে যেই হোক তার বিরুদ্ধে পুলিশ আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করবে। আর এই এলাকার অনলাইন প্রতারক চক্র রয়েছে। এসব অনলাইন প্রতারকদের সামাজিকভাবে বয়কট করতে হবে। আর অভিভাবকদের বলছি, আপনারা আপনাদের সন্তানদের প্রতি যত্নশীল হবেন, তারা মোবাইল দিয়ে কি করছে, কাদের সাথে আড্ডা দিচ্ছে, সন্ধ্যার পর বাড়ির বাইরে থাকছে কি না তা নজরদারি করবেন।
বিশেষ অতিথি প্রণব কুমার সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (কালিয়া সার্কেল) বলেন, আপনারা নিজেদের মধ্যে হিংসা, বিদ্বেষ ভুলে পরস্পরের মধ্যে সহমর্মিতা, সহানুভূতি বাড়ান। নিজের ছেলে মেয়েদের অন্যজনের ছেলে মেয়েদের সাথে প্রতিযোগিতা করে ডাক্তার, ইঞ্জিনিয়ার, ম্যাজিস্ট্রেট হিসেবে গড়ে তুলুন। কালিয়া থানার অফিসার ইনচার্জ জনাব খন্দকার শামীম উদ্দিন বলেন, আমরা কারো প্রতি পক্ষপাতিত্ব করি না, সবার জন্য আইন সমান। আপনাদের সবার জন্য থানার দুয়ার উন্মুক্ত । এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে যা যা করণীয় তা আমি করবো।”

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: