Home » নতুন নিয়মে কমিটি গঠন করলো লুব্ধক

নতুন নিয়মে কমিটি গঠন করলো লুব্ধক

by নিউজ ডেস্ক
৪৮ views

রাবি প্রতিনিধি;
নতুন নিয়মে কমিটি গঠন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইসলামিক স্টাডিজ বিভাগের একমাত্র সংগঠন ‘লুব্ধক’। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়াতে ঈদ পূর্ণমিলন ও সংস্কৃতি অনুষ্ঠানে সংগঠনটির প্রতিষ্ঠাতা আবদুল্লাহ বিন আয়াতুল্লাহ নতুন এ কমিটির ঘোষণা করেন।

কমিটিতে প্রধান নির্বাহী সদস্য হিসাবে রয়েছেন তাজুল ইসলাম ও জুঁই আক্তার, অনুষ্ঠানের সিনিয়র নির্বাহী সদস্য আব্দুর রহমান। বিতর্কের সিনিয়র নির্বাহী সদস্য সানজিদা ও বিতর্কের কার্যনির্বাহী সদস্য মামুন, শাহাদাত, আজিজ, ইসহাক ও মুশফিক। অফিসের সিনিয়র নির্বাহী সদস্য রাসেল ও কার্যনির্বাহী সদস্য অফিস সালেহীন। প্রচারের সিনিয়র নির্বাহী সদস্য মাহমুদুল হাসান।

প্রচার বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, নাজমুল হক আশিক ও তামান্না। অর্থ বিভাগের সিনিয়র নির্বাহী সদস্য বায়েজিদ খান ও অর্থ নির্বাহী সদস্য মাহমুদা। লাইব্রেরি ব্যবস্থাপনার সিনিয়র নির্বাহী সদস্য জিল্লুর রহমান। গ্রন্থাগার ব্যবস্থাপনার নির্বাহী সদস্য শালাউদ্দিন কাদের ও আবু তালহা। প্রকাশনার সিনিয়র নির্বাহী সদস্য ইফফাত সানজিদা। প্রকাশনার কার্যনির্বাহী সদস্য ফাতেমাতুস সানিহা।

banner

মিডিয়ার সিনিয়র নির্বাহী সদস্য এম শামীম ও মিডিয়ার নির্বাহী সদস্য তারিফুল ইসলাম ও ফাহিমা বন্যা। সংস্কৃতি বিভাগের সিনিয়র নির্বাহী সদস্য সালাহউদ্দিন ও সংস্কৃতি কার্যনির্বাহী সদস্য ইশতিয়াক আহমেদ ও রায়হান কবির। দুর্যোগ ব্যবস্থাপনার সিনিয়র নির্বাহী সদস্য ফারাবী আদনান ও দুর্যোগ বিষয়ক কার্যকারী সদস্য ইয়াসিন, আশিক, নীল ও তাবাসসুম কবীর। কর্মসূচীর কার্যনির্বাহী সদস্য জান্নাত, হাফিজ এম আলী, খালেদ, তাজিম, আজাদ, আব্দুর রাজ্জাক রাজু, আমির হামজা, মুসলিমা।

প্রতিষ্ঠাতা আবদুল্লাহ বিন আয়াতুল্লাহ বলেন, আসলে আমরা এটা কোন কমিটি ঘোষণা করছি না, আমরা আমাদের কাজগুলোকে ভাগ করে দিয়েছি। যেখানে সবাই সবার কাজের প্রতি মনোযোগী থাকবে।

এসময় উপস্থিত ছিলেন ইসলামিক স্টাডিজ বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরাসহ লুব্ধকের প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: