Home » নন্দীগ্রামে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের ভিডিও ইমুতে দিল প্রেমিক।

নন্দীগ্রামে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের ভিডিও ইমুতে দিল প্রেমিক।

by নিউজ ডেস্ক
১২ views

ইফফাত আারা মমিঃ বগুড়ার নন্দীগ্রামে সৌদি প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলে একাধিবার ধর্ষণ ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর অভিযোগে ইমরান ফকির (২৭) নামের যুবককে আটক করেছে থানা পুলিশ। সে উপজেলার থালতা-মাঝগ্রাম ইউনিয়নের গোপালপুর আপুছাগাড়ীর আলীম উদ্দিনের ছেলে।

গতকাল ২৭/১০/২৩ শুক্রবার দুপুরে তাকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাতে প্রবাসীর স্ত্রী বাদী হয়ে তার পরকীয়া প্রেমিককে আসামী করে ধর্ষণ ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করে।
নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বর্ষণ জয়সাগরপাড়া এলাকায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনা ঘটে। মামলা দায়েরের পর ৩ ঘন্টার ব্যবধানে অভিযান চালিয়ে আসামী ইমরানকে আটক করা হয়। আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ওই গৃহবধু মামলায় উল্লেখ করেন, তার স্বামী সৌদি প্রবাসী। আসামী ইমরান তাদের পূর্ব পরিচিত। সে প্রবাসীর স্ত্রীর সঙ্গে নিয়মিত মোবাইল ফোনে এবং সাক্ষাতে কথা বলতো। স্বামীর অবর্তমানে ওই বাড়িতে আসা-যাওয়া এবং প্রয়োজনীয় বাজার করে দেয় ইমরান। একপর্যায়ে প্রবাসীর স্ত্রীর সঙ্গে ওই যুবকের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
গত ১২ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে প্রবাসীর বাড়িতে গিয়ে ওই গৃহবধুকে ধর্ষণ করে ইমরান। ধর্ষণের ভিডিও গোপনে মোবাইলে ধারণ এবং অন্তরঙ্গ মুহুর্তের বেশকিছু ছবি তুলে রাখে। এরপর থেকেই প্রবাসীর স্ত্রীকে একাধিকবার ধর্ষণ এবং গত ৮ অক্টোবর সন্ধ্যায় আবারো ধর্ষণ করে ইমরান। প্রবাসীর স্ত্রী সেদিন থেকেই ওই যুবকের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। একারণে ইমরান ক্ষিপ্ত হয়ে ধর্ষণের সময় ধারণকৃত ভিডিও এবং অন্তরঙ্গ মুহুর্তের বেশকিছু ছবি প্রবাসী স্বামী এবং আত্মীয় স্বজনের ইমুতে পাঠিয়েছে বলেও মামলায় উল্লেখ করা হয়েছে।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: