Home » পিএসসি’র সদস্য হিসেবে শপথ নিলেন রাবির প্রদীপ কুমার পাণ্ডে

পিএসসি’র সদস্য হিসেবে শপথ নিলেন রাবির প্রদীপ কুমার পাণ্ডে

by নিউজ ডেস্ক
views

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি:
বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি) সদস্য হিসেবে শপথ নিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় সুপ্রীম কোর্টের জাজেস লাউঞ্জে অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে-কে শপথ বাক্য পাঠ করান বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. গোলাম রাব্বানী, বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন ও অন্যান্য সদস্যবৃন্দ এবং বাংলাদেশ সুপ্রীম কোর্ট রেজিস্ট্রার ও কর্মকর্তাবৃন্দ।

banner

গত ১৯ মার্চ পিএসসির সদস্য হিসেবে নিয়োগ পান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে। অধ্যাপক পাণ্ডে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক পদে দায়িত্বরত ছিলেন।

প্রদীপ কুমার পাণ্ডে ১৯৮৯ সালে এসএসসি পাস করেন। ১৯৯১ সালে এইচএসসি পরীক্ষায় রাজশাহী শিক্ষা বোর্ডে মেধাতালিকায় প্রথম স্থান অধিকার করেন।

১৯৯৪ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক ও ১৯৯৫ সালে একই বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। স্নাতক ও স্নাতকোত্তরে তিনি প্রথম শ্রেণিতে প্রথম স্থান অর্জন করেন।

২০০০ সালে একই বিভাগে প্রভাষক হিসেবে যোগ দেন প্রদীপ কুমার পাণ্ডে। এরপর ২০০৩ সালে সহকারী অধ্যাপক, ২০১১ সালে সহযোগী অধ্যাপক এবং ২০১৮ সালে অধ্যাপক পদে পদোন্নতি লাভ করেন।

এদিকে, অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে পিএসসি সদস্য হিসেবে যোগদান করায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় এ উপাচার্য বলেন, অধ্যাপক প্রদীপ তাঁর মেধা ও সৃজনশীলতার মাধ্যমে পিএসসি’র সদস্য হিসেবে কর্ম সম্পাদনে দৃষ্টান্ত স্থাপন করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: