Home » প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতা আবু সাইদ চাঁদ গ্রেপ্তার

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতা আবু সাইদ চাঁদ গ্রেপ্তার

by নিউজ ডেস্ক
৩১ views

এহেসান হাবিব তারা : প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজশাহীর রাজপাড়া থানার ভেড়িপাড়া এলাকা থেকে বিএনপি নেতা আবু সাঈদ চাদকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

আবু সাইদকে চাঁদকে গ্রেপ্তারের পরে গণমাধ্যমের সামনে বেলা ১২টার দিকে হাজির করা হয়। রাজশাহী মহানগর পুলিশ কমিশনারের কার্যালয়ে এ নিয়ে সংবাদ সম্মেলন করা হয়। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন মহানগর পুলিশ কমিশনার আনিছুর রহমান , অতিরিক্ত পুলিশ কমিশনার বিজয় কুমার বসাক। এসময় মহানগর পুলিশ কমিশনার সংবাদ সম্মেলনে জানান, বেলা ১১টার দিকে মহানগরীর ভেড়িপাড়া এলাকা থেকে আবু সাইদ চাঁদকে গ্রেপ্তার করা হয়। তিনি প্রাইভেটকারযোগে পালানোর চেষ্টা করছিলেন। এসময় টহল পুলিশ দল তাকে গ্রেপ্তার করে।

রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন বলেন, ‘অসংখ্য জনসাধারণের সামনে বিএনপি নেতা আবু সাইদ চাঁদ মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছেন। এটি পরবর্তিতে গণমাধ্যমে প্রচার হওয়ার পরে দেশজুড়ে আলোচিত হয়। তার বিরুদ্ধে রাজশাহীতে ৬টিসহ দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাসবিরোধী আইনে মামলা হয়। এসব মামলায় গ্রেপ্তার এড়াতে চাঁদ আত্মগোপনে ছিলেন। তবে আমাদের কাছে তথ্য ছিল, তিনি রাজশাহী নগরীতেই আছেন। এর পরিপ্রেক্ষিতে তাকে গ্রেপ্তােরে রাজশাহী মহানগর ও জেলা পুলিশসহ বিভিন্ন সংস্থা কাজ করছিলো। এরই মধ্যে আজ সকালে চাঁদকে গ্রেপ্তার করা হয়। তাকে পুঠিয়া থানায় দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখানো হবে।

এদিকে চাঁদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক গোলাম মোস্তফা মামুন। তিনি বলেন, চাঁদ গ্রেপ্তার করা হয়েছে।

banner

গত ১৯ মে বিকেলে রাজশাহীর পুটিয়ার শিবপুর উচ্চবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিএনপির জনসভায় রাজশাহী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে বক্তব্য জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। এর রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে কয়েকটি মামলা দায়ের করা হয়।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: