Home » বগুড়ার কাহালুতে উপজেলা চেয়ারম্যানসহ ১২ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বগুড়ার কাহালুতে উপজেলা চেয়ারম্যানসহ ১২ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

by নিউজ ডেস্ক
views

 

বগুড়া জেলা প্রতিনিধি:
রোববার বগুড়ার কাহালু উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষদিনে ৩ জন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সহ মোট ১২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

আসছে ২১ মে দ্বিতীয় ধাপে কাহালু উপজেলা নির্বাচনের জন্য প্রার্থীরা অনলাইনে মনোনয়নপত্র জমা দেওয়ার পর হার্টকপি জমা দিয়েছেন।
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান কাহালু উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান ও বগুড়া জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ এ এন এম আহছানুল হক।

banner

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রওশন আক্তার ও সদ্য পদত্যাগ করা কাহালু পৌর কাউন্সিলর মোছা. আছমা বেগম। উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আলহাজ্ব মো. আব্দুর রশিদ লালু, সাবেক উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম, প্রভাষক মো. আব্দুল্লাহ আল মাসুদ, অঞ্জন কুমার, মো. সাইফুল ইসলাম সুলতান, মো. রায়হান আলী ও মো. আব্দুস সোবাহান ।

সংশ্লিষ্ট সূত্র মতে আগামী ২৩ এপ্রিল মনোনয়নপত্র বাছাই, ৩০ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহার ও ২ মে প্রার্থীদের প্রতিক বরাদ্দ ও ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

কাহালু উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৯২ হাজার ৪”শ ০৬ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৯৫ হাজার ৯”শ ৫১ জন, মহিলা ভোটার ৯৬ হাজার ৪”শ ৪০ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার ৫ জন।
কাহালু উপজেলা নির্বাচন অফিসার মাহমুদা আক্তার জানান, অত্র উপজেলার মোট ৬৫টি ভোট কেন্দ্রের ৫”শ ০৯ টি বুথে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: