Home » বাংলাদেশ-ভারত মৈত্রী পাইপলাইন ছিদ্র করে তেল চুরির দায়ে আটক ৪

বাংলাদেশ-ভারত মৈত্রী পাইপলাইন ছিদ্র করে তেল চুরির দায়ে আটক ৪

বাংলাদেশ-ভারত মৈত্রী পাইপলাইন ছিদ্র করে তেল ‍চুরির খবর পেয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। গতকাল শুক্রবার দিনাজপুরের চিরিরবন্দরের চক ইসবপুর গ্রামে।

by নিউজ ডেস্ক
views

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় বাংলাদেশ-ভারত মৈত্রী পাইপলাইন ছিদ্র করে তেল ‍চুরির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ফেরোশাডাঙ্গা চক ইসবপুর এলাকায় এ তেল চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যে চারজনকে আটক করেছে চিরিরবন্দর থানা-পুলিশ।

পরিদর্শন চিত্র; ছবি সংগৃহিত

বিষয়টি জানতে পেরে বিকেলে দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম শরীফুল হক, সহকারী কমিশনার (ভূমি) রুলান্ট চাকমা, চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদসহ বাংলাদেশ-ভারত মৈত্রী পাইপলাইনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ বলেন, বাংলাদেশ-ভারত মৈত্রী পাইপলাইন থেকে তেল চুরি হয়েছে, এমন সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাস্থলে ছয় ফুট গর্ত করা হয়েছে। মূল পাইপ ফুটো করে তাতে স্ক্রু লাগানো হয়েছে। সেখান থেকে একটি পৃথক চিকন পাইপ লাগানো হয়েছে। ধারণা করা হচ্ছে, সেই পাইপ দিয়ে তেল সরানো হয়েছে। এ ঘটনায় জমির মালিক, ইরি সেচ দেওয়া শ্যালো মেশিনের মালিক, প্রতিষ্ঠানের দুজন লাইনম্যানসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রক্রিয়া চলমান।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: