Home » বেলকুচি তে উপজেলা নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

বেলকুচি তে উপজেলা নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

by নিউজ ডেস্ক
views

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের বেলকুচিতে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বেলকুচি সরকারি কলেজের সাবেক ভিপি সাবেক ছাত্রলীগের সভাপতি ও সাবেক পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মীর সেরাজুল ইসলামের জন্য পথসভা ও মতবিনিময় করেন বড় ভাই ঢাকা মহানগর উত্তর বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন।

২৬ এপ্রিল শুক্রবার বিকাল ৫ টার দিকে বেলকুচি উপজেলার গাবগাছি গ্রামের এ পথসভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

banner

উক্ত পথসভায় ডাঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন, সেক্রেটারি ছাত্তার সরকার, সামান আলী, আনন্দ , আ.লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও অত্র এলাকার সাধারণ ভোটারা।

এসময় তিনি বলেন, আমার ভাই সেরাজুল ২০১৯ সালেও চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচন করেছিল এমনকি সর্বোচ্চ ভোটও পেয়েছিল কিন্তু কোন এক কারণে ডিকলার নিতে পারেনি। আর সেটা ছিল ২০১৯ সাল আর এখন ২০২৪ সাল।

এসময় তিনি সাধারণ জনগনকে উদ্দেশ্য করে আরো বলেন, ২০২৪ সাল কখনো ২০১৯ সালে ব্যাক করবে না, তাই হতাশ হওয়ার কিছু নেই আপনাদের কাজ আপনারা করে আমার ভাই সেরাজুলকে বিপুল ভোটে জয়যুক্ত করুন। এবার ডিকলার কিভাবে নিতে সেটা আমাদের ভাল জানা আছে ইনশাআল্লাহ।

এ সময় আরোও বলেন, উন্নয়ন হলো নতুন কিছু তৈরি করা। আজকে কিছু বলতে গেলে আমার দলের কথাই আমার উপরে আসে। আজকে রাস্তা ভেঙ্গে গেছে রাস্তা মেরামত করলাম এটা উন্নয়ন না। উন্নয়ন হলো এখানে অডিটোরিয়াম করতে হবে, একটি ভাল স্কুল-কলেজ করতে হবে, মার্কেট করতে হবে, শিশুদের পার্ক হবে। যেখানে চিত্র-বিনোদন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করতে পারে। বেলকুচি এত নামিদামি কিন্তু আজকে আমরা অবহেলিত। আমি আপনাদের কাছে ছেড়ে দিলাম তিনজন প্রার্থী আছে। তিনজনই অনেক ভালো প্রার্থী। আপনারা যাকে ভাল মনে করবেন তাকে আপনারা ভোট দিবেন।

তবে আমার ভাই মীর সেরাজুল ইসলাম আনারস মার্কায় আমি ভোট চাই। আজকে আমার টাকা দিয়ে আমি ভোট কিনতে পারবো না। আপনাদের হাতে আমি কোন মসলা দিতে পারবো না। ইদানিং দেখেছি যে প্রত্যেকজন প্রার্থী হাতে হাতে মসলা দিচ্ছে। আমার সেই মসলা দেয়ার মত ক্ষমতা নেই আমার ভাইয়ের জন্য ভোট ভিক্ষা চাচ্ছি।

উক্ত পথ সভাটি শেষ করে তিনি দক্ষিণ বানিয়াগাঁতী গ্রামে শ্রী শ্রী বলরাম দেবের দোল যাত্রা মতবিনিময় করেন।

উক্ত পথ সভায় বেলকুচি উপজেলা কামারপাড়া গ্রামে ক্যারাম প্রতিযোগিতার জয়ীদের মাঝে পুরস্কার বিতরণ হাতে তুলেন।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: