Home » মরিশাসে ঘূর্ণিঝড়ে আটকা বেনজেমা, ক্যাম্প থেকে বাদ দিলেন কোচ

মরিশাসে ঘূর্ণিঝড়ে আটকা বেনজেমা, ক্যাম্প থেকে বাদ দিলেন কোচ

by নিউজ ডেস্ক
views

মরিশাসে ঘূর্ণিঝড়ে আটকা বেনজেমা, ক্যাম্প থেকে বাদ দিলেন কোচ

রিয়াল মাদ্রিদ ছেড়ে আল ইত্তিহাদে যোগ দেওয়ার পর করিম বেনজেমার সময়টা যে ভালো কাটছে না, সেটা স্পষ্ট হয়েছে আরও আগেই। এবার আল ইত্তিহাদের অনুশীলন ক্যাম্প থেকে বাদ পড়েছেন ব্যালন ডি’অরজয়ী ফরাসি তারকা। নির্ধারিত সময়ে ক্লাবে হাজির হননি, এমনটাই অভিযোগ তাঁর বিরুদ্ধে।

তবে করিম বেনজেমার পক্ষের দাবি, মরিশাসের ঘূর্ণিঝড়ে আটকা পড়েছিলেন তিনি। যে কারণে সময়মতো সৌদি আরবে পৌঁছাতে পারেননি।

সৌদি প্রো লিগে এখন মধ্য মৌসুমের বিরতি চলছে। এক মাসের বেশি সময়ের বিরতির পর লিগ শুরু হবে ৮ ফেব্রুয়ারি। এরই মধ্যে সপ্তাহ দুয়েকের ছুটি কাটিয়ে আবার ক্লাবে ফিরতে শুরু করেছেন কোচ–খেলোয়াড়েরা। উদ্দেশ্য, মধ্য–মৌসুম ক্যাম্পে অংশগ্রহণ।

গতবারের চ্যাম্পিয়ন আল ইত্তিহাদ এই মুহূর্তে লিগের পয়েন্ট তালিকার ৭ নম্বরে অবস্থান করছে। যে কারণে মৌসুমের বাকি অংশের জন্য ভালোভাবে প্রস্তুতি নিতে দুবাইয়ে অনুশীলন ক্যাম্পের আয়োজন করেছে কর্তৃপক্ষ। স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, বেনজেমা নির্ধারিত সময়ে হাজির না হওয়ায় তাঁকে দুবাইয়ের অনুশীলন ক্যাম্প থেকে বাদ দেওয়া হয়েছে।

banner

দুবাইয়ে রওনা হওয়ার আগে শুক্রবার সৌদি আরবের জেদ্দায় আল ইত্তিহাদে উপস্থিত হতে বলা হয়েছিল বেনজেমাকে। কিন্তু গত মাসের ধারাবাহিকতায় এবারও তিনি নিয়ম মানেননি। সৌদির একটি সূত্র মার্কাকে জানায়, গত মাসে ইত্তিহাদের তিনটি অনুশীলন সেশন মিস করেছিলেন বেনজেমা। এবার যুক্ত হয়েছে স্কোয়াড পুনর্মিলনীতে অনুপস্থিতি। ইত্তিহাদের আর্জেন্টাইন কোচ মার্সেলো গ্যালার্দো বেনজেমাকে ছাড়াই দুবাইয়ে রওনা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

১৪ বছর রিয়াল মাদ্রিদে কাটানো বেনজেমার বিষয়ে জানতে মার্কার পক্ষ থেকে তাঁর ব্যবস্থাপনা দলের সঙ্গে যোগাযোগ করা হয়। মার্কা লিখেছে, বেনজেমার ক্যাম্প থেকে মরিশাসের ঘূর্ণিঝড়কে কারণ দেখানো হয়েছে। ভারত মহাসাগরে অবস্থিত মরিশাসে এখন সাইক্লোনের ক্লাস ওয়ান (চারের মধ্যে) সতর্কতার মধ্যে আছে। প্রতিকূল আবহাওয়ার কারণেই বেনজেমা নির্দিষ্ট সময়ে সৌদি আরবে যেতে পারেননি বলে দাবি তাঁর ব্যবস্থাপনা দলের।

গ্রীষ্মকালীন দলবদলে ইত্তিহাদে যোগ দেওয়া বেনজেমা এখন পর্যন্ত ২৪ ম্যাচ খেলে ১৫ গোল করেছেন। তবে দলের অবস্থান নিচের দিকে নেমে যাওয়ায় সমর্থকদের কাছ থেকে নেতিবাচক কথা শুনতে হচ্ছে তাঁকে। ডেইলি মেইলের খবরে বলা হয়, আল ইত্তিহাদ সমর্থকেরা বেনজেমাকে ‘বেন–হাজিমা’ নামে টিপ্পনী কেটে থাকেন। আরবি শব্দটির বাংলা অর্থ দাঁড়ায় ‘পরাজয়ের ছেলে’। গত ডিসেম্বরে ঘরের মাঠে আল ইত্তিহাদ আল নাসরের কাছে ৫–২ গোলে হারে। ম্যাচে আল নাসরের হয়ে ক্রিস্টিয়ানো রোনালদো ও সাদিও মানেরা জোড়া গোল করলেও বেনজেমা ছিলেন নিষ্প্রভ। ম্যাচটির পর ৭ কোটি ৬০ লাখ অনুসারী থাকা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টিও ডিঅ্যাক্টিভেট করে ফেলেন বেনজেমা।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: