Home » মাধবপুরে পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখলে করার ঘটনায় থানায় অভিযোগ

মাধবপুরে পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখলে করার ঘটনায় থানায় অভিযোগ

by নিউজ ডেস্ক
views

স্বপন রবি দাশ, হবিগঞ্জ জেলা প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ১নং ধমঘট ইউনিয়নের আম্বাড়িয়া গ্রামে পৈতৃক সম্পত্তি জোরপূর্বক দখলে পুর্ব আক্রোশের জের ধরে পরিকল্পিতভাবে হামলা চালিয়ে বসতঘর ভাংচুর দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে জখম করার অভিযোগ উঠেছে। গত(১৭এপ্রিল) বুধবার বিকালে মাধবপুর উপজেলার ১নং ধমঘট ইউনিয়নের আম্বাড়িয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত মো: আবু বাশার বাদী হয়ে মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায় উপজেলার ১নং ধমঘট ইউনিয়নের আম্বাড়িয়া গ্রামের মৃত হাজী আব্দুল আলী ছেলে মো: বাছির মিয়া(৫৫) , তার ছেলে জোবায়ের আহমেদ জয় (২৮), এবং তার ভাতিজা আয়াতুল্লাহ (২৪)। গং চেয়ারম্যানের নিকট বিষয়টি জানানো হলে চেয়ারম্যান দুই পক্ষকেই বলেন ঈদের পর বসে বিষয়টা শেষ করবেন। বাশার মিয়া (৫০) চেয়ারম্যানের কথা মেনে তার মত করে চলাফেরা করতে ছিল। বাছির মিয়া ছেলে একজন নেদারল্যান্ড প্রবাসী।কিছুদিন অতিবাহিত হওয়ার পর বাছির মিয়ার ছেলে জয় দেশে এসে বলে কে চেয়ারম্যান কে মেম্বার দেখার সময় নাই। যার টাকা আছে বাংলাদেশে সে’ই সব। বিদেশ থেকে টাকার বস্তা নিয়ে এসেছি কাউকে মানার টাইম নাই। এই বলে উক্ত জমি থেকে গাছ কাটে। বাছির মিয়া, জয়,এবং তার গং বাহিনী গাছ কাটার সময় বলে, প্রশাসন আমার আঙুলের ডগায়,আমি প্রশাসনকে আমার পিছনে ঘুরায়। আমি অনেক টাকার মালিক আমার টাকা খাবে কে। গতকাল বাসার মিয়া হরষপুর রেলস্টেশনে বাজার করার উদ্দেশ্যে বাজারে প্রবেশ করার সময় সিএনজি স্টেশনে থেকে বাছির মিয়া ও তার দলবল নিয়ে বাশার মিয়ার উপর আকস্মিক ভাবে এলোপাথাড়ি হামলা করে। বাশার মিয়ার অবস্থা আশঙ্কা মারাত্মক জনক দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইমারজেন্সি ডিউটি অফিসার তাকে ভর্তি থাকতে বলেন।

banner

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো: রাকিবুল ইসলাম খান জানান, এ ঘটনায় মাধবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: