Home » মান্দায় মদ্যপানে তিনজনের মৃত্যু মামলায় মদ সরবরাহকারী আটক

মান্দায় মদ্যপানে তিনজনের মৃত্যু মামলায় মদ সরবরাহকারী আটক

by নিউজ ডেস্ক
views

রমজান হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর মান্দা থানা পুলিশ ঈদের দিন সন্ধ্যায় বিষাক্ত মদ্যপান করে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটরায় দায়ের করা মামলার প্রধান আসামী মদ সরবরাহকারী বন্ধু মুক্তার হোসেনকে (২২) গ্রেপ্তার করেছে। তিনি উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে ও পেশায় নির্মাণ শ্রমিক। রোববার (১৪ এপ্রিল) থানা পুলিশ তাকে নওগাঁ কোর্টে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানান। আদালত রিমান্ড শুনানীর জন্য দিন ধার্য করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, মদ্যপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় নিহত আশিকুর রহমান আশিকের চাচা জসিম উদ্দিন বাদী হয়ে মুক্তার হোসেনসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে থানায় মামলা করেন। ঘটনার পর থেকে মামলার প্রধান আসামী মুক্তার হোসেন পলাতক ছিলেন। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই শামীম হোসেন শনিবার দিবাগত রাতে নাটোরের গুরুদাসপুর থানা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করেন।

banner

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ঈদের দিন বিকেলে মদের বিষ ক্রিয়ায় মারা যান কলেজ ছাত্র নাইমুর রহমান নিশাত, সারিকুল ইসলাম পিন্টু ও আশিকুর রহমান আশিক। অসুস্থ আরেক কলেজছাত্র নাদিম হোসেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। পাকুড়িয়া গ্রামের বিল উথরাইল মাঠে কলেজ ছাত্রদের ওই আড্ডায় মদ সরবরাহ করেছিলেন মুক্তার হোসেন। ওই কলেজ ছাত্রদের সঙ্গে একই স্কুলে পড়ছিলেন তিনি।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: