Home » রাজশাহীতে পিবিআই’র উদ্যােগে কর্মশালা অনুষ্ঠিত

রাজশাহীতে পিবিআই’র উদ্যােগে কর্মশালা অনুষ্ঠিত

by নিউজ ডেস্ক
১০ views

কর্মশালা চলাকালে। ছবি: সংগৃহীত

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) রাজশাহী শাখার উদ্যোগে প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বেলা ১২টায় এ কর্মশালা শুরু হয়। এতে প্রধান সঞ্চালকের দায়িত্ব পালন করেন রাজশাহী পিবিআইয়ের পুলিশ সুপার মোঃ মনিরুল ইসলাম।

এসময় মূল প্রবন্ধ উপস্থাপনা করেন রাজশাহী পদ্মা প্রেসক্লাবের সভাপতি এহসান হাবিব তারা। প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং বিষয়ক ওয়ার্কশপের মূল আলোচক ছিলেন উত্তরবঙ্গ প্রতিদিন পত্রিকার প্রধান সম্পাদক ও আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের একটিভিষ্ট এম. এ. হাবিব জুয়েল।

প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং বিষয়ে প্রধান সঞ্চালক পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, প্রেস রিলিজ সম্পর্কে প্রতিটি পুলিশ সদস্যের অগ্রগামী ধারণা থাকা দরকার। সেই ধারাবাহিকতায় বাংলাদেশ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)- এর হেডকোয়ার্টারের নির্দেশনায় রাজশাহী পিবিআই এর প্রতিটি পুলিশ সদস্যের জন্য আজকের এই ওয়ার্কশপের আয়োজন।

banner

এ ওয়ার্কশপ অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপনকারী রাজশাহী পদ্মা প্রেসক্লাবের সভাপতি এহসান হাবিব তারা প্রথমেই বাংলাদেশের মুক্তিযুদ্ধে শহীদ পুলিশদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তার স্বাগত বক্তব্য শুরু করেন।

এরপর প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং বিষয়ক ওয়ার্কশপের মূল আলোচক হিসেবে এম. এ. হাবিব জুয়েল বলেন প্রেস রিলিজ লিখন অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় কেননা বর্তমান প্রেক্ষাপটে অফিস,আদালত থেকে শুরু করে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ‘প্রেস রিলিজ’ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বিধায় প্রেস রিলিজ সম্পর্কে প্রত্যেকটি পুলিশ সদস্যের সার্বিক জ্ঞান লাভ করা অত্যাবশ্যক।

এ আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন রাজশাহী পিবিআইয়ের পুলিশ সদস্যরা।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: