Home » রাজশাহীতে র‌্যাবের অভিযানে চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৭

রাজশাহীতে র‌্যাবের অভিযানে চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৭

by নিউজ ডেস্ক
২১ views

রাজশাহীতে র‌্যাবের অভিযানে চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৭

রাজশাহীর গোদাগাড়ী ও কাকনহাটে অভিযান চালিয়ে ট্রাক, সিএনজি ও অটোরিকশা থেকে চাঁদাবাজীকালে চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ ৭ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকালে পৃথক অভিযানে ওই চাঁদাবাজদের নগদটাকাসহ গ্রেফতার করে র‌্যাব।

আজ শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, রাজশাহীর সদর কোম্পানী মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল ২১ মার্চ বৃহস্পতিবার বিকাল চারটার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার কাকন হাট বাজারস্থ কড়াইতলা মোড়স্থ কাকনহাট টু পুলিশ ফাঁড়ি রোডের উপর অপারেশন পরিচালনা করা হয়। এসময় সুইট আলী (২৪), পিতা মোস্তফা, সাং- কাকনহাট লাহিলা পাড়া, বেনজীর আহাম্মেদ (৪০), পিতা-মৃত সিরাজ উদ্দিন সাং- সুন্দরপুর,, আসিদুল ইসলাম (৩২), পিতা- আহসান হাবিব, সাং-কাকনহাট সেরেপাড়া, সর্ব থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীগনদের চাঁদা উত্তোলনরত অবস্থায় নগদ-৮,০৪০/- টাকা, চাঁদা আদায়ের টালিখাতা-০৪ টি উদ্ধার সহ তাদের গ্রেফতার করা হয়।

অন্য একটি অভিযানে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন গোদাগাড়ী বাজারস্থ ডাইংপাড়া মোড়ের গ্রামীন ট্রাভেলস্ কাইন্টারের সামনে রাজশাহী টু গোদাগাড়ী গামী পাকা রাস্তার উপর অপারেশন পরিচালনা করে আসামী, শহিদুল ইসলাম (৩৭ ), পিতা-হাবিবুর রহমান, সাং- আয়হার রাহী পাড়া, রমজান আলী (২৭), পিতা- মোঃ মজিবর রহমান, সাং- ভগমহন্তপুর, থানা- গোদাগাড়ী,তুষার আলী নাঈম (২৪), পিতা- আমিনুল ইসলাম, সাং- বুজরুক রাজরামপুর, জিয়াউর রহমান পাইলট (৪২), পিতা- মৃত আলহাজ বদরুদ্দৌজা, সাং-রাজাবাড়ীহাট, সর্ব থানা- গোদাগাড়ী, জেলা-রাজশাহীদের চাঁদা উত্তোলনরত অবস্থায় নগদ-৭,৪২০/- টাকাচাঁদা আদায়ের রশিদ বই -০২ টি উদ্ধার সহ তাদের গ্রেফতার করা হয়েছে।

banner

আসামীরা ঘটনাস্থল হইতে অটোরিক্সা হইতে নিয়মিতভাবে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করে।

উল্লেখ্য যে, ধৃত আসামীগনদেরকে উক্ত চাঁদা আদায় সংক্রান্তে জিজ্ঞাসাবাদে তাহারা স্বীকার করে যে, তাহারা ঘটনাস্থল হইতে প্রতিদিন মূলহোতা পলাতক আসামী রবিউল আলম (৫০), পিতা-মৃত মহিউদ্দিন, সাং-ভগবন্তপুর হাটপাড়া, থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহীর নির্দেশক্রমে যাত্রীবাহী অটোরিক্সা হইতে নিয়মিতভাবে বিভিন্ন ভয়-ভীতি দেখাইয়া বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে অটোরিক্সা চালকদের বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে অবৈধ ভাবে বাধাপ্রদান করে।উক্ত আসামীগদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় চাঁদাবাজি মামলা রুজু হয়েছে।
আসামীরা ঘটনাস্থল হইতে অটোরিক্সা হইতে নিয়মিতভাবে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করে।উক্ত আসামীগদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ীথানায় চাঁদাবাজি মামলা রুজু হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের আসামীরা ঘটনাস্থল হইতে অটোরিক্সা হইতে নিয়মিতভাবে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করে মর্মে সত্যতা স্বীকার করে।

গ্রেফতারকৃত উক্ত আসামীগনদেরকে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য রাজশাহী জেলার গোদাগাড়ীথানায় এজাহার মূলে হস্তান্তর করা হয়েছে।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: