Home » রাবি পাঠক ফোরামের ৩১তম কার্যনির্বাহী কমিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

রাবি পাঠক ফোরামের ৩১তম কার্যনির্বাহী কমিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

by নিউজ ডেস্ক
views

রাবি পাঠক ফোরামের ৩১তম কার্যনির্বাহী কমিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) পাঠক ফোরামের ৩১তম কার্যনির্বাহী কমিটির আয়োজনে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ জানুয়ারী) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবনের সিসিডিসি গ্যালারিতে সূচনা হয়ে তা সন্ধ্যা ৬টা পর্যন্ত চলে।

মেধা যাচাই প্রতিযোগিতা অনুষ্ঠান, অতিথিদের আসন গ্রহণ ও শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে বার্ষিক সাধারণ সভার মূল আনুষ্ঠানিকতা শুরু হয়। পর্যায়ক্রমে কোষাধ্যক্ষ, সাংগঠনিক সম্পাদক ও সর্বশেষ সাধারণ সম্পাদকের বাৎসরিক প্রতিবেদন উত্থাপন, পর্যবেক্ষণ, মূল্যায়ণ ও সংবিধান সংশোধনী গ্রহণ পর্ব অনুষ্ঠিত হয়।

ফোরামের ৩১তম কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি জনাব ফাতেমা মোস্তারিনের সঞ্চালনায় এ বার্ষিক সাধারণ সভায় ৩ টি প্রস্তাবনা ও সংশোধনী উত্থাপিত হয়। তা হলো ৩১ তম কার্যনির্বাহী কমিটির গত ২৪ ডিসেম্বর ২০২২ খ্রি. থেকে ২০ জানুয়ারি ২০২৪ খ্রি. পর্যন্ত পরিচালিত কার্যক্রমকে বৈধ ঘোষণা, প্রত্যেক ডিপার্টমেন্ট থেকে সর্বনিম্ন একজন করে ডিপার্টমেন্ট অ্যাম্বাসেডর নিয়োগ প্রদান করা, রাজশাহী বিশ্ববিদ্যালয় পাঠক ফোরাম অ্যালামনাই এসোসিয়েশনকে সাংবিধানিকভাবে প্রতিষ্ঠা করা।

banner

এ সাধারণ সভায় উত্থাপিত ৩ টি প্রস্তাবনা ও সংশোধনী সর্বসম্মতিক্রমে গৃহীত হয় এবং ভবিষ্যতে গঠনতন্ত্রের প্রতি সম্পূর্ণ আনুগত্য রেখে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়। সংবিধান সংশোধনী ও প্রস্তাবনা উত্থাপন ও গ্রহনের পর সিনিয়র ফোরামিস্ট ও অতিথিবৃন্দের আলোচনা পর্ব সম্পন্ন হয়। এরপর ৩১তম কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ অতিথিদের কাছ থেকে বিশেষ সম্মাননা স্মারক গ্রহণ করে।

মেধা যাচাই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে প্রথম ৫ জনকে প্রফেসর’স প্রকাশনের সৌজন্যে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। সর্বশেষে, সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে উক্ত বার্ষিক সাধারণ সভা – ২০২৪ এর সমাপ্তি ঘোষণা করা হয়।

মাহামুদুল হাসানের সভাপতিত্বে এ বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় পাঠক ফোরামের সম্মানিত উপদেষ্টা প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন, প্রফেসর ড. মোহাম্মদ নাজিমুল হক ও প্রফেসর ড. মো. সুলতান মাহমুদ রানা এবং উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় পাঠক ফোরামের সিনিয়র ফোরামিস্টবৃন্দ, কার্যনির্বাহী সদস্য, প্রতিনিধি ও সাধারণ সদস্যবৃন্দসহ প্রায় ২০০ জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: