Home » রুসাকের নেতৃত্বে শরিফুল-খাদেমুল

রুসাকের নেতৃত্বে শরিফুল-খাদেমুল

by নিউজ ডেস্ক
২৪ views

রুসাকের নেতৃত্বে শরিফুল-খাদেমুল

রাজশাহী ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গার (রুসাক) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের কার্যনিবাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগে ৩য় বর্ষের শিক্ষার্থী মো. শরিফুল ইসলামকে সভাপতি ও মার্কেটিং বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী খাদেমুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে আগামী ৬ মাসের জন্য চূড়ান্তভাবে ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) ডিনস্ কমপ্লেক্সে এক অনুষ্ঠানের মাধ্যমে ৬১ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলেন—
সিনিয়র সহ-সভাপতি মো. বায়েজিদ হোসেন, সহ-সভাপতি আব্দুল্লাহ আল ইমন, শারমিন শোভা, আবুল কালাম আজাদ, মাহাবুব রহমান, আবু সালেহা ও সাইফুল ইসলাম বাঁধন। যুগ্ম সাধারণ সম্পাদক তারেক আলী, তানজিম হাসান প্রাঙ্গন, সাইফুর রহমান ও আব্দুল্লাহ আল মামুন। কোষাধ্যক্ষ মো. সম্রাট, সহ-কোষাধ্যক্ষ মো. বাসার আলী, পাপিয়া ইসলাম ও ফারহানা কামাল নিতু। সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, ফারহানা খন্দকার, জিহাদ হোসেন, এ. আশিক, আশিক নাহিয়ান, আব্দুল হাকিম ও শওকত হোসেন বিপ্লব।

প্রচার সম্পাদক মো. আশরাফুল ইসলাম, রিমন আলী ও মিয়াজান মোল্লা শান্ত, সহ-প্রচার সম্পাদক সুমাইয়া আক্তার লিপি, রাফিদ হাসান, আরিফ হোসেন ও আসিফ আহমেদ। দপ্তর সম্পাদক নাজমুল হক, সহ-দপ্তর সম্পাদক আবু দারদার, আব্দুস সামাদ, মেহেদী হাসান রুমন। আইনবিষয়ক সম্পাদক শিমুল পারভেজ, সহ-আইনবিষয়ক সম্পাদক নুসরাত জাহান লিয়া, সাবিহা ইসলাম জেবা ও ফয়সাল আহমেদ। তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আহসান হাবিব, সহ-তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক হাফিজুর রহমান শুভ ও পিয়াস আহমেদ।

banner

ক্রীড়াবিষয়ক সম্পাদক আল-আমিন, সহ-ক্রিড়াবিষয়ক সম্পাদক ইবনে সাঈদ আশা ও মাহফুজ খান। মানবসম্পদ ও উন্নয়নবিষয়ক সম্পাদক জাহিদ হাসান, সহ-মানবসম্পদ ও উন্নয়নবিষয়ক সম্পাদক মনিকা জান্নাত উর্মি, মিম ও সানম সরকার। শিক্ষা ও গবেষণাবিষয়ক সম্পাদক সানজিদা খুশি, সহ-শিক্ষা ও গবেষণাবিষয়ক সম্পাদক জেসমিন নাহার জুই, সাইমুম কবির ও ফাতেমা তুজ-জহোরা। সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক নিশিতা পারভীন, সহ-সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক তারিফ হোসেন, আয়েশা হাসনাচ ও সাবিহা ইসলাম জেবা। সহ-ছাত্র-ছাত্রী কল্যাণবিষয়ক সম্পাদক হুরায়রা খাতুন, সাবিত বিন আজিজ, খালিদ বিন আমান ও সাথী খাতুন।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: