Home » শিবগঞ্জে চেয়ারম্যান আনু মিঞার ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি বিতরণ

শিবগঞ্জে চেয়ারম্যান আনু মিঞার ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি বিতরণ

by নিউজ ডেস্ক
views

মাহিদুল ইসলাম ফরহাদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীত্তি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিঞার উদ্বেগে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার, পাঞ্জাবি বিতরণ করা হয়েছে।

রবিবার সকাল দশটায় ইউনিয়নের চাতরা মিঞা পাড়ায় চেয়ারম্যান আনু মিঞার বাসভবনে ১/৯ নং ওয়ার্ডের শুভাকাঙ্খী ও আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ তাঁতীলীগ স্বেচ্ছাসেবক লীগসহ, বিভিন্ন জনসাধারণের মাঝে,পর্যায়ক্রমে ৭০/৮০ পিস করে প্রায় ৭০০ জনের মাঝে এই ঈদ উপহার তুলে দেন চেয়ারম্যান আনু মিঞা।

banner

এসময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ও পাঁচ নং চককীত্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিঞা, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর ইউসুফ আলী, ০৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব কারিমুল হক (বাচ্চু)৬ নং ওয়ার্ড যুগ্ন সাধারণ সম্পাদক আবুল বাশার,উপজেলা তাঁতীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাফিরুল ইসলাম জাফর, ইউনিয়ন তাঁতীলীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, প্রমূখ সহ বিভিন্ন স্থানীয় নেতৃবৃন্দ ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

এসময় চেয়ারম্যান, আনোয়ার হাসান আনু মিঞা বলেন, আমার পক্ষ থেকে আমার ইউনিয়নের দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন মানুষের মাঝে প্রায় ৭০০ ঈদ উপহার হিসেবে পাঞ্জাবী বিতরণ করেছি। আমার সামর্থ অনুযায়ী সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করছি। ভবিষ্যতেও এমন কার্যক্রমের ধারাবাহিকতা বজায় থাকবে।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: