Home » সুলতানা জেসমিনের মৃত্যু, এক ঢিলে তিন পাখি শিকার করেছেন যুগ্মসচিব এনামুল’

সুলতানা জেসমিনের মৃত্যু, এক ঢিলে তিন পাখি শিকার করেছেন যুগ্মসচিব এনামুল’

by নিউজ ডেস্ক
৩০ views

সাইদুর রহমান, রাজশাহী: র‌্যাব হেফাজেত নওগাঁর ভূমি অফিসের কর্মচারি সুলতানা জেসমিনের মৃত্যুর ঘটনা যুগ্মসচিব এনামুল হকের ‘এক ঢিলে তিন পাখি শিকার’ বলে মন্তব্য করেছেন রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে তাকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন সিনিয়র এ সাংবাদিক। মঙ্গলবার (১১ এপ্রিল) বেলা ১১টায় রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় তিনি এ দাবি জানান।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক শামীম আহম্মেদ। এ সময় সাইদুর রহমান বলেন, ‘সরকারের যুগ্ম সচিব এনামুল হক একসময় ছাত্রশিবির করতেন বলে জানা গেছে। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সচিব থাকাকালীন সেখানে যাতায়াত ছিল জেসমিনের। তার মৃত্যুর মাধ্যমে এক ঢিলে তিন পাখি শিকার করেছেন এনামুল হক। জেসমিনের সাথে তার গোপন সম্পর্ক ধামাচাপা, র‌্যাবের মতো চৌকস একটি বাহিনীকে বিতর্কিত করা ও সরকারকে বেকায়দায় ফেলার কাজ সুকৌশলে করেছেন তিনি।’

এ সময় সাইদুর রহমান সরকারের উচ্চ পর্যায়ের তদন্তের মাধ্যমে এনামুল হককে আইনের আওতায় আনার দাবি জানান। সভায় উপস্থিত র‌্যাব কর্মকর্তা বলেন, ঘটনাটির ব্যাপারে সরকারের উচ্চপর্যায় থেকে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষ হলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ দিনের সভায় প্রশাসনের বিভিন্ন দপ্তরের উচ্চপদস্থ কর্মকর্তা, উপেজলা চেয়ারম্যান ও পৌর মেয়রসহ আইন শৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে ২২ মার্চ সকাল ১১টার দিকে নওগাঁ শহরের মুক্তির মোড় থেকে সুলতানা জেসমিন (৪৫) নামে ইউনিয়ন ভূমি অফিসের এক কর্মচারীকে আটক করে র‌্যাব। এরপর ২৪ মার্চ সকাল ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

banner

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: