Home » অতিষ্ঠ হয়ে পড়েছে টেকনাফের মানুষ পল্লী বিদ্যুতের ভেলকি বাজীতে

অতিষ্ঠ হয়ে পড়েছে টেকনাফের মানুষ পল্লী বিদ্যুতের ভেলকি বাজীতে

by নিউজ ডেস্ক
views

জামাল উদ্দীন -টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
কক্সবাজার টেকনাফে রমজান মাস আসলে লাগাতার পল্লী বিদ্যুতের ভেলকিবাজীতে অতিষ্ঠ হয়ে পড়েছে গোটা টেকনাফ উপজেলার মানুষের জনজীবন। চলমান তাপদয়াহে দিন ও রাতের অধিকাংশ সময়েই বিদ্যুৎ না থাকায় চরম অতিষ্টের মধ্যে রয়েছেন গোটা টেকনাফ উপজেলাবাসী। রমজান মাসে রোজাদার ব্যাক্তিরা চরম কষ্টের মধ্যে পড়েছেন। সেহরী, ইফতার ও নামাজের সময়ও ঠিকমত বিদ্যুৎ থাকছে না। ঈদ মৌসুমে চরম বিপাকে পড়েছেন ব্যবসায়ীরাও।

জানা যায়, কোন প্রকার প্রকৃতিক র্দুযোগ না থাকলেও হঠাৎ করে গত কয়েকদিন ধরে টেকনাফ উপজেলায় বিদ্যুতের ভেলকিবাজী দেখা দিয়েছে। রাত-দিন প্রায় সময়েই বিদ্যুৎ আসা যাওয়ার মধ্যেই থাকছে। উপজেলার গুরুত্বপূর্ণ বাজার-হাটসহ প্রত্যন্ত গ্রাম পর্যন্ত বিদ্যুতের অবস্থা একেবারেই করুন। ১০মিনিট, ২০মিনিট কখনও আবার ৩০মিনিট পর পর বিদ্যুৎ আসা যাওয়া করছে। এই অবস্থা গত কয়েকদিন ধরেই রাত-দিন ২৪ঘন্টা এভাবেই চলছে। বিদ্যুৎ থাকছেনা সেহরী,ইফতার ও তারাবী নামায পড়ার সময়। চলমান তাপদাহের মধ্যে বিদ্যুতের এমন ভেলকিবাজীতে চরম অতিষ্ঠ হয়ে পড়েছেন রোজাদার ও ব্যবসায়ীরা। ভোগান্তিতে পড়েছেন কর্মজীবি ও সাধারন মানুষও।

টেকনাফ উপজেলার মুসল্লিগণ জানান, গত কয়েকদিন ধরে বিদ্যুতের ভেলকিবাজী শুরু হয়েছে রমজান মাসে বিদ্যুৎতের ভেলকিবাজী বেশী দেখা যায়। ২৪ ঘন্টা শুধু বিদ্যুৎ যায় আর আসে। কখনো ১ঘন্টা পর পর কখনো ২০মিনিট পর পর কখনো আবার আধা ঘন্টা পর পর বিদ্যুৎ আসা-যাওয়া করছে।

banner

টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান এরপর হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, হোয়াইক্যং ইউপির চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী, অনেকে জানান ২৪ঘন্টায় যেভাবে বিদ্যুৎ যাওয়া আসা করছে, তাতে বিদ্যুৎ থাকে না বললেই চলে। সেহরী, ইফতার ও নামাজের সময়ও বিদ্যুৎ থাকছে না বলেও জানান তিনি।
এ বিষয়ে পল্লী বিদ্যুৎতের জিএমকে বার বার মোবাইল ফোনে চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: