Home » ‘চাপে’ থাকা বেনজেমা ছাড়তে চান সৌদি আরব

‘চাপে’ থাকা বেনজেমা ছাড়তে চান সৌদি আরব

by নিউজ ডেস্ক
views

‘চাপে’ থাকা বেনজেমা ছাড়তে চান সৌদি আরব

সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদে ‘চাপ’ অনুভব করছেন করিম বেনজেমা। ‘অস্থায়ীভাবে’ তিনি এই ক্লাব ছাড়তে চান বলে বার্তা সংস্থা এএফপিকে জানিয়েছে ক্লাবের একটি সূত্র। সৌদি প্রো লিগেরই অন্য একটি দলে ধারে যাওয়ার জন্য বেনজেমাকে প্রস্তাব দিয়েছিল আল ইত্তিহাদ। কিন্তু সূত্র জানিয়েছে, ফ্রান্সের সাবেক স্ট্রাইকার এই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন।

আল ইত্তিহাদ এবং দলটির কোচ মার্সেলো গ্যালার্দো ৩৬ বছর বয়সী বেনজেমার সঙ্গে আলোচনার টেবিলে বসেছিলেন। কিন্তু সেটি রাগারাগিতে শেষ হয়েছে বলে জানা গেছে। বৈঠকে বেনজেমা বলেছেন, ‘ইত্তিহাদে এখন যে চাপ, সে কারণে নিজের সেরাটা দিতে পারছেন না।’ এ বিষয়ে মন্তব্যের জন্য বেনজেমা এবং তাঁর সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করেছিল এএফপি। কিন্তু কোনো মন্তব্য পাওয়া যায়নি।

রিয়াল মাদ্রিদ ছেড়ে গত বছর ৬ জুন আল ইত্তিহাদে যোগ দেন বেনজেমা। শুরুতে সব ঠিকঠাক থাকলেও ধীরে ধীরে পরিস্থিতির অবনতি হতে থাকে। বিশেষ করে ডিসেম্বরের শেষ দিকে শীতকালীন বিরতিতে যাওয়ার আগে ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসরের কাছে হেরে যায় বেনজেমার ইত্তিহাদ। সেই ম্যাচের পর আকস্মিকভাবে ‘নিখোঁজ’ হন সাবেক এ রিয়াল মাদ্রিদ তারকা।

নানা জল্পনাকল্পনার মধ্যে নির্ধারিত সময়ের ১৭ দিন পর ক্লাবে যোগ দেন বেনজেমা। যে কারণে ইত্তিহাদ কর্তৃপক্ষ তাঁর ওপর ক্ষুব্ধ হয়েছে বলেও জানা যায়। তবে ফিরলেও দলের সঙ্গে দুবাইয়ের প্রস্তুতি ক্যাম্পে দেখা যায়নি তাঁকে। ফেরার পর জেদ্দায় একাকী অনুশীলন করেছেন ব্যালন ডি’অরজয়ী এ তারকা। সূত্রের বরাত দিয়ে এএফপি জানিয়েছে, শৃঙ্খলাজনিত কারণেই দল থেকে আলাদা রাখা হয়েছে তাঁকে।

banner

এদিকে বেনজেমার সৌদি ছেড়ে ইউরোপে ফেরা নিয়েও শোনা যাচ্ছে নানা গুঞ্জন। ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, বেনজেমাকে নিতে চেলসি, আর্সেনাল এবং ম্যানচেস্টার ইউনাইটেডের আগ্রহের কথাও শোনা গেছে। এর মধ্যে চেলসি নাকি এই দলবদলেই ধারে কিনতে চায় তাঁকে। যদিও আল ইত্তিহাদের মালিক সৌদি পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ডের (পিআইএফ) এক সূত্র এএফপিকে জানিয়েছে, ‘এ মাসে বেনজেমার ক্লাব ছাড়ার কোনো সুযোগ নেই।’

সৌদি লিগে মাঠেও সময়টা ভালো যাচ্ছিল না বেনজেমা ও তাঁর দল আল ইত্তিহাদের। ১৮ ম্যাচ শেষে বর্তমান চ্যাম্পিয়নরা আছে ৭ নম্বরে। আর লিগে এখন পর্যন্ত বেনজেমা গোল করেছেন ৯টি। ৮ ফেব্রুয়ারি আল তাইয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে ফের লিগের যাত্রাটা শুরু করবে আল ইত্তিহাদ।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: