Home » নড়াইলের পেড়লিতে পুলিশের আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নড়াইলের পেড়লিতে পুলিশের আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

by নিউজ ডেস্ক
views

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলের পেড়লী ইউনিয়ন এর পেড়লী গ্রামস্থ নড়াইলের পেড়লী বাজার ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২৭ এপ্রিল) বিকালে উক্ত মতবিনিময় সভায় নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান’র নির্দেশনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), নড়াইল। এছাড়া প্রনব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন খন্দকার শামীম উদ্দিন, অফিসার ইনচার্জ, নড়াইলের কালিয়া থানা।

banner

অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী তার বক্তব্যে বলেন, আগামী ৮ই মে কালিয়া উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে নড়াইল জেলা পুলিশ পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করবে। যদি কোন পুলিশ সদস্য পক্ষপাতিত্ব করে তাহলে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া তিনি এলাকাবাসীকে মানবাধিকার লঙ্ঘন হয় এমন কাজ করা থেকে বিরত থাকতে আহ্বান করেন। যে অপরাধ করবে তাকে আইনের আওতায় আনা হবে বলে জানান।

অতিরিক্ত পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রনব কুমার সরকার বলেন, পেড়লী ক্যাম্প এলাকায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করলে তা কঠোরভাবে দমন করা হবে। আমরা চাই এলাকার সর্বস্তরের জনগণ একসঙ্গে বসবাস করবে। মানুষ তার নিজস্ব ব্যবসা বাণিজ্য, ঘেরে মাছ চাষ, গরু-ছাগল পালন করে স্বাধীনভাবে চলাফেরা করবে। অতঃপর কালিয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার শামীম উদ্দিন উপস্থিত সকল সুধীজনদের ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। নড়াইলের পেড়লী ফাজেল আহমেদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনমোহন বিশ্বাস; বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মহাবিদ্যালয় এর গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান বিভাগের অধ্যাপক মাসুমার রহমানসহ বীর মুক্তিযোদ্ধা ও এলাকার সাধারণ জনগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: