Home » শাহজাদপুরে পৌর সদরে দরগা পাড়ায় কিশোরীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

শাহজাদপুরে পৌর সদরে দরগা পাড়ায় কিশোরীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

by নিউজ ডেস্ক
views

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুরে তানিয়া খাতুন (১৮) নামের এক কিশোরীর নিজ ঘরে( ভাড়া বাসায়) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত তানিয়া শাহজাদপুর পৌর শহরের হালিয়াঘাটি গ্রামের সিএনজি চালক রতন শেখের মেয়ে।নিহত তানিয়া ও তার ছোট ভাইকে নিয়ে তার মা খাদিজা বেগম দরগাহপাড়া মহল্লায় আকরাম হোসেনের বাড়িতে ৩ বছর যাবত ভাড়া থাকতো। তানিয়ার মা ঝিয়ের কাজ করতো।

জানা যায়, আজ শনিবার দুপুর আনুমানিক দেড়টায় তানিয়ার মা খাদিজা বেগম বাড়িতে ফিরে ঘরে দরজা বন্ধ পেয়ে মেয়ে তানিয়াকে ডাকাডাকি করলে তার কোন সারা না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন আড়ার সাথে তানিয়ার দেহ ঝুলছে। পরে তার মায়ের আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে দরজা ভেঙে ঘরে প্রবেশ করেন। খবর পেয়ে শাহজাদপুর থানার পরিদর্শক তদন্ত আসলাম হোসেনের নেতৃত্বে উপ-পরিদর্শক সারোয়ার সহ পুলিশের একটি ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান। নিহত তানিয়ার মা অভিযোগ করে বলেন, পার্শ্ববর্তী পাঠানপাড়া গ্রামের ইউসুফ আলীর স্ত্রী হাসিনা বেগম গতকাল শুক্রবার তানিয়াকে ডেকে নিয়ে বকাঝকা করেন। তারপর থেকেই তানিয়া বিমর্ষ ছিল।

banner

প্রতিবেশীরা জানান, স্থানীয় হাসান গোস্তের দোকানের কর্মচারী ইউসুফের সাথে পরকীয়া প্রেমের অভিযোগ তুলে তার স্ত্রী হাসিনা বেগম তানিয়ার সাথে দুর্ব্যবহার করে থাকতে পারে। একারণেই হয়তো তানিয়া আত্মহত্যা করে থাকতে পারে।

আজ দুপুরে তানিয়া বাড়িতে কাজ করার সময় অন্যর বাড়িতে ঝিয়েরে কাজ করা মায়ের সাথে দেখা করে বাড়িতে ফিরে আসে। কিছুক্ষণ পর তানিয়ার মা বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ অবস্থায় দেখতে পায়।
পাঠানপাড়া গ্রামের অভিযুক্ত ইউসুফের বাড়িতে গিয়ে তার ঘর তালাবন্ধ দেখা যায় এ সময় বাড়ির লোকজন বাড়িতে ছিল না।

এই ঘটনায় শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বলেন, তানিয়ার ঝুলন্ত লাশ নামিয়ে সুরতহাল করা হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হবে আগামীকাল ময়নাতদন্তের জন্য নিহত তানিয়ার লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে প্রেরণ করা হবে।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: