Home » মাধবপুরের উন্নয়নে সবার সহযোগিতা চাইলেন ব্যারিস্টার সুমন

মাধবপুরের উন্নয়নে সবার সহযোগিতা চাইলেন ব্যারিস্টার সুমন

by নিউজ ডেস্ক
views

মাধবপুরের উন্নয়নে সবার সহযোগিতা চাইলেন ব্যারিস্টার সুমন

আজ শনিবার(২০ জানুয়ারি) হবিগঞ্জ-৪ আসনের নবনিযুক্ত সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন শপথ গ্রহণ করার পর তার নির্বাচনী এলাকা মাধবপুর উপজেলায় প্রথমবারের মতো উপজেলা প্রশাসনের মিলনায়তনে মত বিনিময় সভা করেন।

সভায় ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন এলাকার মাদক,দুর্নীতি,উন্নয়ন,পরিবেশ ইত্যাদি বিষয়ে তার কর্মপরিকল্পনা তুলে ধরেন।উপজেলা চেয়ারম্যান,ইউএনও,ওসি, রাজনৈতিক নেতৃবৃন্দ,ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকদের নিয়ে যৌথভাবে অ্যাকশন টিমের মাধ্যমে মাধবপুর এলাকার প্রত্যেকটি সমস্যা সমাধানের আশাবাদ ব্যক্ত করেন।

মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান বলেন, মাননীয় সংসদ সদস্য আপনার সকল প্রকার উন্নয়ন কাজে ইনশাআল্লাহ আমি পাশে থেকে সহযোগিতা করব।ব্যারিস্টার সুমনের কাজের গতি এবং কর্মপরিকল্পনা বিষয়ে প্রশংসা করেন উপজেলা চেয়ারম্যান।

ব্যারিস্টার সুমন উপজেলার প্রত্যেকটি দপ্তরকে স্বচ্ছ ভাবে কাজ করার অনুরোধ করেন,কৃষি কর্মকর্তা, স্বাস্থ্য কর্মকর্তাকে কাজের পরিকল্পনা দেন এবং থানার বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বলেন অন্যায় ভাবে কারো সুপারিশ শুনা যাবে না।আমি প্রত্যেককে বলব আমি আপনাদেরকে সর্বোচ্চ সহযোগিতা করব,আমাকে আগামী কয়েক মাসের ভিতরে পরিবর্তন দেখাতে হবে।

banner

ব্যারিস্টার সুমন তার বক্তব্যে বলেন, আমি সকলের সহযোগিতা চাই। কোম্পানির মালিকরা যাতে কাউকে ম্যানেজ করতে না পারে সে জন্য উপজেলা চেয়ারম্যান, ইউএনও,সাংবাদিক,ইউনিয়ন চেয়ারম্যান সহ প্রত্যেকটি সেক্টরে প্রতিরক্ষা বলয় তৈরির আহ্বান জানাই।একজন ম্যানেজ হলে, অন্যজন প্রতিবাদ করেন।

তিনি আরো বলেন,কোম্পানির মালিকদের ভিত্তি অনেক শক্ত। একজন এমপি তাদের কাছে কোন বিষয়ই না। অতিসত্বর কোম্পানির মালিকদের সাথেও আমি বসব। কোম্পানির মাধ্যমে কর্পোরেট রেসপন্সিবিলিটি থেকে দুই পারসেন্ট ফান্ড এনে মাধবপুর এলাকায় ব্যয় করে এই এলাকার উন্নয়নের চেষ্টাও করব।এসব ক্ষেত্রে তিনি উপজেলা চেয়াম্যানের সহযোগিতা চান।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: