Home » রাজশাহী বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করেন – এমপি আবুল কালাম আজাদ

রাজশাহী বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করেন – এমপি আবুল কালাম আজাদ

by নিউজ ডেস্ক
views

মনোয়ার হোসেন, রাজশাহী:

বাংলাদেশ কৃষি সম্প্রাসারন অধিদপ্তর কর্তৃক খরিপ-১ /২০২৪-২০২৫ মৌসুমে উপসী আউস ও পাট বীজ ব্যবহারের মাধ্যমে আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রনোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরন অনুষ্ঠানের উদ্বোধন করেন ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য,বাংলাদেশ জাতীয় সংসদ ও গভর্নর বাংলাদেশ ইসলামি ফাউন্ডেশন বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

২৭ এপ্রিল শনিবার সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে ১৩ হাজার ৭০০ কৃষকের মাঝে এসব বিতরণ করা হয়।

banner

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুর রাজ্জাক। কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাকলাইন হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) যোবায়ের হাবিব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল সহ প্রমুখ।

বক্তব্য শেষে একটি বর্নাঢ্য র‍্যালী উপজেলা চত্ত্বর প্রদক্ষিন করে কৃষি মেলার বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন।

উক্ত অনুষ্ঠানে ১১,৫০০ জন কৃষকদের মধ্যে ৫ কেজি করে আউশ ধানবীজ,১০ কেজি করে এমওপি সার,১০ কেজি করে ডিএপি সার এবং ৭৫০ জন কৃষকদের মধ্যে ১ কেজি করে পাটবীজ,১৪৫০ জন কৃষকদের মধ্যে ১ কেজি করে পেঁয়াজ বীজ, ২০ কেজি করে ডিএপি ও ২০ কেজি করে এমওপি সার দেওয়া হয়েছে।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: