Home » রাজশাহী বাগমারায় নৌকার বিরোধিতা করেছে যারা, তাদের আওয়ামীলীগে কোন পদে স্থান নেই

রাজশাহী বাগমারায় নৌকার বিরোধিতা করেছে যারা, তাদের আওয়ামীলীগে কোন পদে স্থান নেই

by নিউজ ডেস্ক
views

রাজশাহী বাগমারায় নৌকার বিরোধিতা করেছে যারা, তাদের আওয়ামীলীগে কোন পদে স্থান নেই

রাজশাহী-৪ (বাগমারা) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেছেন, দ্বাদশ জাতীয় নির্বাচনে দলীয় পদে থেকে যারা নৌকার বিরোধীতা করেছে তাদের কাউকেই আওয়ামী লীগের কোনো পদে স্থান দেওয়া হবে না। দলের গঠনতন্ত্র অনুযায়ী সাংগঠনিকভাবে তাদের বিরুদ্ধে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার০১/০২/২০২৪ ইং তারিখ সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

এমপি আবুল কালাম বলেন, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে যুবলীগ, ছাত্রলীগ ও কৃষক লীগের নতুন কমিটি গঠনের মাধ্যমে এ উপজেলায় আওয়ামী লীগের সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করা হবে। কোন হাইবিটও স্থান পাবেন এ সব কমিটিতে।

ভবানীগঞ্জ বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর কমপ্লেক্স ভবনের দলীয় কার্যালয়ে আয়োজিত সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম হেলালের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুলের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য ড. পিএম সফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টু।

banner

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মুনছুর মৃধা, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম, গোয়ালকান্দি ইউপির চেয়ারম্যান আলমগীর সরকার, হামিরকুৎসা ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন, আউচপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ, গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আশরাফুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক কছিমুদ্দিন সরদার প্রমূখ।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: