Home » র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে সুনামগঞ্জে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে সুনামগঞ্জে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

by নিউজ ডেস্ক
views

ওসমান গনী, সুনামগঞ্জ:

“স্বাস্থ্য অধিকার নিশ্চিতেঃ কাজ করি একসাথে” এ প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জে পালিত হয়েছে বিশ্ব স্বাস্থ্য দিবস। শনিবার দিবসটি উপলক্ষে সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয় ও জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের যৌথ উদ্যোগে এক র‌্যালি সিভিল সার্জনের কার্যালয়ের প্রধান ফটক থেকে বের হয়ে জেলা ইপিআই মিলনায়তনে গিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ডেপুটি সিভিল সার্জন ডা: সুকদেব সাহার সভাপতিত্বে ও সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র জেলা স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মো. ওমর ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সভাপতি ও জেলা ক্যাবের সাধারণ সম্পাদক শাহজাহান চৌধুরী, জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সহসভাপতি এমদাদুল হক শাহজাহান, অ্যাডভোকেট নাসিরুল হক আফিন্দী, সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: নুরুজ্জামান সিফাত, জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের প্রচার ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক ও জেলা প্রেসক্লাবের সহসভাপতি দেওয়ান তাছাদ্দুক রাজা ইমন, যুব বিষয়ক সম্পাদক সেরুজ্জামান, সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক দিগেন্দ্র পুরকায়স্থ প্রমুখ।

banner

পরে বিকেলে জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের উদ্যোগে সংগঠনের হাছন নগরস্থ অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইসলামগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. নুরুজ আলী।

আরও বক্তব্য রাখেন, জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, এমদাদুল হক শাহজাহান, রুনা শাহীন আরা লেইছ, স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান বিষয়ক সম্পাদক ছালমা আক্তার চৌধুরী, তথ্যায়ণ ও গবেষণা সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ, প্রচার ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক দেওয়ান তাছাদ্দুক রাজা ইমন, যুব বিষয়ক সম্পাদক সেরুজ্জামান, অ্যাডভোকেট নাসিরুল হক, অ্যাডভোকেট শাহাব উদ্দিন চৌধুরী প্রমুখ। আলোচনা সভা শেষে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: