Home » সন্দ্বীপে প্রচার-প্রচারণা তুঙ্গে

সন্দ্বীপে প্রচার-প্রচারণা তুঙ্গে

by নিউজ ডেস্ক
views

সন্দ্বীপে প্রচার-প্রচারণা তুঙ্গে

ভোটের বাকি আর মাত্র ৯ দিন। প্রচারণা চালানো যাবে ৭ দিন। শেষ সময়টা কাজে লাগাতে সন্দ্বীপে নির্বাচনের প্রচারণা এখন তুঙ্গে। গ্রামেগঞ্জে অলিগলিতে সব জায়গায় চলছে প্রচারণা। সভা-সমাবেশ করছেন প্রার্থী ও তাদের সমর্থকরা। অটোরিকশা, রিকশায় মাইক বেঁধে প্রচারণা চালানো হচ্ছে। তবে কয়েকটি স্হানে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের মধ্যে সহিংসতার ঘটনাও ঘটছে। এ কারণে উৎসাহের পাশাপাশি শঙ্কা বিরাজ করছে।

সন্দ্বীপ সংসদীয় আসনে এবার প্রার্থী সংখ্যা ৮ জন।

সরেজমিনে দেখা যায়, সব ইউনিয়নে প্রচারণা জমজমাট। বিশেষ করে বড় বড় ইউনিয়ন ও পৌরসভার মধ্যে চলছে বিরামহীন প্রচারণা। আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীরা অবিরাম প্রচারণা চালাচ্ছেন বেশি । পাশাপাশি জাতীয় পাটি, জাসদ, এনপিপির প্রার্থী ও প্রচারণা চোখে পড়ছে, তবে ইসলামী ফ্রন্টের ২ প্রার্থী ও সুপ্রিম পাটির প্রার্থীর তেমন কোন প্রচারনা লক্ষ করা যাচ্ছে না।

৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নিবাচনে সন্দ্বীপ সংসদীয় আসনে ৮ প্রার্থী থাকলে ভোটারদের সাথে কথা বলে জানা যায় মূল প্রতিদন্ধিতা হবে দুই জনের মধ্যে, নৌকা ও ঈগল। তারা প্রচারণা চালাচ্ছেন সমান তালে, ১৯ ডিসেম্বর থেকে আওয়ামী লীগের প্রার্থী মাহফুজুর রহমান মিতা, ও স্বতন্ত্র প্রার্থী স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় সভাপতি ডাক্তার জামাল উদ্দিন চৌধুরী রুটিন মাফিক বিভিন্ন ইউনিয়নে প্রচারনা চালাচ্ছেন। শুক্রবার আ.লীগের প্রার্থী মাহফুজুর রহমান মিতা হরিশপুর ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন, একই ভাবে স্বতন্ত্র প্রার্থী ডাক্তার জামাল উদ্দিন চৌধুরী মাইটভাংগা ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন , এদিকে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিতে গতকাল স্বাশিপের কেন্দ্রীয় নেতারা সন্দ্বীপ এসে বিভিন্ন বাজারে গণসংযোগ করে সারা ফেলে দিয়েছেন ঈগলের পক্ষে, পাশাপাশি জাতীয় পাটির প্রার্থী এম এ সালাম শুক্রবার হরিশপুরে বিভিন্ন স্হানে গণসংযোগ করছেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের মনোনীত প্রার্থী নুরুল আকতার প্রতিটি বাজার গণসংযোগ করছেন প্রতিদিন, পাশাপাশি তিনি বড় বড় মশাল মিছিল করে ভোটারদের কাছে টানার চেষ্টা করছেন, ন্যাশনাল পিপলস পার্টি এনপিপির মনোনীত আম মার্কার প্রার্থী অধ্যক্ষ মুকতাদের আজাদ খান আজাদ খান শুক্রবার মুছাপুর মাইটভাংগা সারিকাইতের বিভিন্ন স্হানে গণসংযোগ ও পথা করছেন তবে সুপ্রিম পাটির ও ইসলামী ফ্রন্টের প্রার্থীদের তেমন প্রচারনা নেই।

banner

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: