Home » নড়াইলে ডিবি’র অভিযানে চল্লিশ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

নড়াইলে ডিবি’র অভিযানে চল্লিশ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

by নিউজ ডেস্ক
views

উজ্জ্বল রায়, নড়াইল: মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ রহমত মোল্লা (২১) নামের ০১জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ রহমত মোল্লা (২১) নড়াইল জেলার লোহাগড়া থানাধীন লোহাগড়া পৌরসভার সাতরা গ্রামের মোঃ বদরুল আলম এর ছেলে।

শনিবার (২৩ মার্চ’) নড়াইল জেলার সদর থানাধীন ১ নং মাইজপাড়া ইউনিয়নের পোড়াডাঙ্গা গ্রামের ৬ নং পোড়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে ফাঁকা জায়গা হতে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মোঃ ফারুক হোসেন,  এএসআই(নিঃ) আনিসুজ্জামান, এএসআই(নিঃ) মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ রহমত মোল্লা (২১) কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামির নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য চল্লিশ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান’র নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

banner

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: