Home » ঈদগাঁও দরগাহ পাড়ার সাধারণ মানুষের সাথে মেম্বার পদপ্রার্থী রিশাদের মতবিনিময়

ঈদগাঁও দরগাহ পাড়ার সাধারণ মানুষের সাথে মেম্বার পদপ্রার্থী রিশাদের মতবিনিময়

by নিউজ ডেস্ক
views

রিয়াজ উদ্দীন, ঈদগাঁও প্রতিনিধি:

আসন্ন ঈদগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ডের দরগাহ পাড়ার সাধারণ মানুষের সাথে মতবিনিময় সভা করেছেন তরুণ মেম্বার পদপ্রার্থী মো:রিশাদ।

৫ এপ্রিল শুক্রবার রাতে দরগাহ পাড়ার আশ্রয়ন প্রকল্পের সাধারণ মানুষের সাথে এই মতবিনিময় সভা অনুষ্টীত হয়।

banner

এতে বিভিন্ন এলাকার সমাজের গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন, বক্তব্যে তারা বলেন মো: রিশাদ একজন শিক্ষিত ছেলে তিনি সবসময় এলাকার মানুষের পাশে ছিলেন তিনি ভদ্র ও নম্র একটা ছেলে এইবারের নির্বাচনে থাকে যদি আমরা জয় যুক্ত করি ৭ নং ওয়ার্ডের পরির্বতন আসবে বলে মনে করি।

মেম্বার পদপ্রার্থী রিশাদ তার ব্যক্তব্যে জানান মাদক ও সন্ত্রাস মুক্ত একটি সুখী-সুন্দর দেশ এবং সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। ঈদগাঁও ইউনিয়নের ৭ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানান।

তিনি আগামী আসন্ন ইউপি নির্বাচনে জয়যুক্ত হয়ে ৭ নং ওয়ার্ডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (৭নং ওয়ার্ডের) প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে, বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন।.

দিনরাত ভোটার ও সমাজের মুরুব্বীদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন। এরইমধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুণদের সাথে মতবিনিময়ও করছেন।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: