Home » দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরণ

দুঃস্থ অসহায়দের মাঝে ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’র ঈদবস্ত্র বিতরণ

by নিউজ ডেস্ক
views

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম:

মানবসেবা ও মানুষের কল্যান সাধানাই লায়নিজমের মুল লক্ষ্য। ২০২৩-২৪ সেষনের সারাবছরব্যাপী লায়ন্স ক্লাব্স অফ চিটাগাং-৩১৫ বি-৪ এর ক্লাব সংগঠন ‘লায়ন্স ক্লাব অফ কসমোভ্যালী’ মানবসেবা ও মানুষের কল্যানে বিভিন্ন কর্মসুচী বাস্তবায়নে ব্যস্ত সময় অতিক্রম করেছে। পবিত্র মাহে রমজান শেষে আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে সমাজের পিছিয়ে পড়া অসহায়, দরিদ্র, দুঃস্থ অবহেলিত ও সুবিধা বঞ্চিত জনগনের মাঝে ঈদ বস্ত্র হিসাবে নতুন কাপড় বিতরন করেছে লায়ন্স ক্লাব অফ চিটাগাং কসমোভ্যালী।

৬ এপ্রিল’২৪ ইং শনিবার সকাল ১১ টার সময় চট্টগ্রাম নগরীর কসমোপলিটন আবাসিক এলাকাস্থ ৬৫,৬৬ কসমো ভ্যালী ভবনের নিচতলায় অনুষ্ঠিত কাপড় বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লায়ন্স ক্লাব অফ চিটাগাং কসমোভ্যালীর ডাইনামিক প্রেসিডেন্ট লায়ন টিপু সোলতান চৌধুরী এমজেএফ। ক্লাবের সাধারন সম্পাদক লায়ন আবুল কাশেমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন, লায়ন্স ক্লাব্স ইন্টারন্যাশনাল ডিষ্ট্রিক ৩১৫ বি-৪, বাংলাদেশের জেলা আইপিডিজি লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ, বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে ১ম ভাইস জেলা গভর্নর লায়ন কহিনুর কামাল এমজেএফ, ২য় ভাইস জেলা গভর্নর লায়ন মোসলেহ উদ্দিন অপু এমজেএফ, জেলা ক্যাবিনেট সেক্রেটারী লায়ন মোঃ আবু বকর সিদ্দিক পিএমজেএফ, ডিষ্ট্রিক রিজিয়ন চেয়ারপার্সন লায়ন মোঃ খোরশেদ আলম, ডিষ্ট্রীক চেয়ারপার্সন লায়ন কাজী মাহবুবুল আলম, ক্লাব সার্ভিস চেয়ারপার্সন লায়ন মোঃ শাহ্ আলম এমজেএফ, লায়ন সাইফুদ্দিন, কসমো পলিটন সোসাইটি সেক্রেটারী জনাব মোঃ আইয়ুব চৌধুরী, উরকিচর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব শফিউল আলম।
অথিতিবৃন্দ তাদের বক্তব্যে নিরেট ও নিঃস্বার্থ দানে কখনো সম্পদের ঘাটতি হয়না বরংচ দয়াময় সৃষ্ঠিকর্তা সম্পদ বৃদ্ধি করেন উল্লেখ করে বলেন, দেশের রাস্ট্রিয় ও ধর্মিয় উৎসবগুলোকে সর্বস্তরের মানুষের জন্য আনন্দ ও উৎসবমুখর করে তোলতে দরিদ্র, অসহায় ও সুবিধা বঞ্চিত জনগোস্টির মুখে হাসি ফুটাতে সমাজের বিত্তবানদের যার যার অবস্থান থেকে সাধ্যমত এগিয়ে আসার আহ্বান জানান। অনুষ্ঠানে প্রায় শতাধিক অসহায় সুবিধা বঞ্চিত নারী পুরুষ লায়ন্স ক্লাব অফ চিটাগাং কসমোভ্যালী’র মানবিক এ সহযোগিতা গ্রহন করেন।

banner

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: