Home » পথচারীদের মাঝে ইফতার বিতরণ করলেন ডা. অর্ণা জামান

পথচারীদের মাঝে ইফতার বিতরণ করলেন ডা. অর্ণা জামান

by নিউজ ডেস্ক
views

পবিত্র মাস মাহে রমজান। রমজান উপলক্ষে প্রথম রোজা থেকে নগরীর দুস্থ ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করছেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য,  রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে নগরীর বিনোদপুর এলাকার প্রায় ৫ শতাধিক পথচারীদের হাতে উন্নত মানের ইফতার তুলে দেন তিনি।

ইফতার বিতরণ শেষে ডাঃ অর্ণা জামান বলেন, প্রতিবছরের মতো এবারও রমজানের প্রথম দিন থেকে আমরা ইফতার বিতরণ করছি। আমার কাছে মনে হয়, রাজশাহী শহরের মানুষ আমার পরিবারের মতো। আমি একটু ভালো খাবো আর আমার পরিবারের সদস্যরা খাবে না, আমি সেটা মেনে নিতে পারব না। তাই চেষ্টা করছি সাধ্যমতো তাদের হাতে ভালো কিছু খাবার তুলে দেওয়ার।

banner

সেই সাথে এমন মানবিক কার্যক্রমে ছাত্রলীগের তরুণ নেতৃবৃন্দের অংশগ্রহণকে তিনি সাধুবাদ জানিয়ে বলেন, ছাত্রলীগের মতো অন্যান্য রাজনৈতিক সংগঠনসহ যারা বিত্তবান রয়েছে তারাও নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসলে সমাজের সকলেরই উপকার হবে।

ইফতার বিতরণকালে মতিহার থানা ছাত্রলীগের সভাপতি নাহিদুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক সৌরভ শেখ সহ থানা, ওয়ার্ড ও কলেজ শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

You may also like

Leave a Comment

NatunMatra Logo

সম্পাদক ও প্রকাশক: অভিলাস দাস তমাল

বার্তা সম্পাদক: এহেসান হাবিব তারা

উপদেষ্টা: মাসুদ রানা রাব্বানী

নিউমার্কেট পূবালী  ব্যাংকের গলি, সুলতানাবাদ, ঘোড়ামারা, রাজশাহী – ৬১০০

মোবাইল: ০১৭৭২-৩৫৯২২২, ০১৭১১-৯৫৪৬৪৭ 

মেইল: news@natunmatra24.com

Edtior's Picks

Latest Articles

Natun Matra All Right Reserved. Designed and Developed by Ecare Solutions

শিরোনাম: